1. newsptkofficial@gmail.com : নিউজ পটুয়াখালী : নিউজ পটুয়াখালী
  2. info@www.newspatuakhali.com : নিউজ পটুয়াখালী :
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ১১:৩৭ পূর্বাহ্ন

রাঙ্গাবালী উপজেলা চেয়ারম্যান প্রার্থীর মদপান, ছবি ভাইরাল!

নিজস্ব প্রতিনিধি, পটুয়াখালী :
  • প্রকাশিত: মঙ্গলবার, ৪ জুন, ২০২৪
  • ১০০ বার পড়া হয়েছে

 

নিজস্ব প্রতিনিধি:  পটুয়াখালী ষষ্ঠ উপজেলা পরিষদে ৪র্থ ধাপের নির্বাচন অনুষ্ঠিত হবে বুধবার (৫জুন)। এরইমধ্যে রাঙ্গাবালী উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মোঃ বাসেদ সরদারের মদ ও মাংস খাওয়ার দৃশ্যের একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক, হোয়াটসঅ্যাপ, টুইটারে ভাইরাল হয়েছে।

 

মঙ্গলবার (৪ জুন) দুপুর থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে বাসেদ সরদারের মদ পানের দৃশ্যের ছবিটি ফেসবুকে ছড়িয়ে পড়ায় স্থানীয়দের মধ্যে তোলপাড় শুরু হয়েছে। বিষয়টি এখন রাঙ্গাবালী উপজেলায় টক অফ দ্যা টাউনে পরিনত হয়েছে। তবে এ নিয়ে মুখ খুলতে চাইছেন না বাসেদ সরদারের কোনো কর্মী, সমর্থক ও শুভানুধ্যায়ীরা। সামাজিক যোগাযোগ মাধ্যম ছড়িয়ে পড়া, ভাইরাল ছবিতে দেখা যায়, উপজেলা চেয়ারম্যান প্রার্থী মো. বাসেদ সরদারের সামনে টি টেবিলে রাখা মদের বোতল এবং প্লেটে মাংস। তিনি সাদা রঙের স্যান্ডো গেঞ্জি পরিহিত অবস্থায় বেসামাল হয়ে টি টেবিলের ওপর বসে বাম হাতে মদের গ্লাস এবং ডান হাতে মাংস নিয়ে মাংসের দিকে এক দৃষ্টিতে তাকিয়ে আছেন।

 

এদিকে নির্বাচন অনুষ্ঠানের একদিন আগে বাসেদ সরদারের নৈতিক স্খলনের এমন ছবি ফেসবুকে ছড়িয়ে পড়ায় এটি ষড়যন্ত্র কিনা, সুপার এডিট করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল করা হয়েছে কিনা, তা খতিয়ে দেখার দাবি তুলেছেন স্থানীয়রা।

 

নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় এক ব্যাক্তি জানান, বাসেদ সরদার একজন উপজেলা চেয়ারম্যান প্রার্থী। নির্বাচনের আগেই যার মদ খাওয়ার ছবি ফেসবুকে ভাইরাল হয়, তার মত মানুষ কিভাবে রাঙ্গাবালী উপজেলা পরিষদের নেতৃত্ব দেবে?

 

সমালোচনা শুরু হওয়ার পরেই মঙ্গলবার (৪ জুন) দুপুরে বাসেদ সরদারের ব্যক্তিগত আইডি Bashed Shimon থেকে একটি পোস্টে মদ খাওয়ার বিষয় নিয়ে দুইটি ছবি যুক্ত করে লিখেন….। প্রিয় রাঙাবালী বাসী, আপনারা জানেন আমি কয়েক বছর আগে মিডিয়ায় কাজ করতাম। YouTube এ সার্চ দিলে এখনো আমার অভিনীত অনেক নাটক সিনেমা দেখতে পাবেন। নীচের ছবিটা একটা নাটকের অভিনীত দৃশ্য। এটার সাথে আমার বাস্তব জীবনের কোন মিল নাই। তাই  এসব অপপ্রচারে কেউ বিভ্রান্ত হবেন না। বাস্তব জীবনে আমি ৫ ওয়াক্ত নামাজ পরি।সুদ ঘুষ থেকে দূরে থাকি।আল্লাহর দেয়া বিধান মেনে  চলি। ফি আমানিল্লাহ  সবাই ভালো থাকবেন।

 

বাসেদ সরদারের করা পোস্টে অনেকেই মন্তব্য করছেন, এটা সিনেমার কোন দৃশ্য নয়। সিনেমার দৃশ্য ১৬.৯ ফ্রেমে দেখানো হয়েছে এবং কালারফুল ছবি। কিন্তু উনি যে সিনেমার কথা বলছে, সেই সিনেমার কোথাও এমন দৃশ্য নেই। এটি ওরজিনিয়াল যা ছবির কোয়ালিটি দেখেই বোঝা যাচ্ছে।

 

এ বিষয়ে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোঃ বাসেদ সরদারের মুঠো ফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করেলে তার ফোন বন্ধ পাওয়া যায়।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সমস্ত অধিকার সংরক্ষিত