1. newsptkofficial@gmail.com : নিউজ পটুয়াখালী : নিউজ পটুয়াখালী
  2. info@www.newspatuakhali.com : নিউজ পটুয়াখালী :
বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০২:০৯ অপরাহ্ন

আগামীকাল পটুয়াখালীর কলাপাড়া আসছেন প্রধানমন্ত্রী!

নিউজ ডেস্ক, নিউজ পটুয়াখালী :
  • প্রকাশিত: বুধবার, ২৯ মে, ২০২৪
  • ৫৩ বার পড়া হয়েছে

 

নিউজ ডেস্ক, নিউজ পটুয়াখালী: পটুয়াখালীর কলাপাড়ায় ঘূর্ণিঝড় রেমালে ক্ষতিগ্রস্থ এলাকা পরিদর্শনে আসছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আগামীকাল বৃহস্পতিবার (৩০ মে) দুপুরে সরকারি মোজাহার বিশ্বাস কলেজ মাঠে জনসভায় ভাষণ দিবেন তিনি। এ সময় তিনি ক্ষতিগ্রস্থ ২ হাজার মানুষের হাতে ত্রান সহায়তা তুলে দিবেন। তাই কলাপাড়ার কলেজ মাঠ সাজানো হচ্ছে নতুন সাজে।

 

প্রধানমন্ত্রীর আগমনের খবরে অনেকটা উচ্ছ্বসিত স্থানীয় আওয়ামীলীগের নেতাকর্মীরা। এ দিকে প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে নিরাপত্তার চাদরে ঢেকে দেয়া হয়েছে কলাপাড়া উপজেলা। মাঠ পর্যায়ে মোতায়েন করা হয়েছে ৩ হাজার পুলিশ সদস্যসহ র‍্যাব, সেনাবাহিনী, কোষ্টগার্ড ও নৌবাহিনীর সদস্যদের।

 

কলাপাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোতালেব তালুকদার জানান, ‘আমাদের এলাকায় ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে। এছাড়া দেশের অন্যান্য উপজেলায়ও ক্ষয়ক্ষতি হয়েছে। তারপরও বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা যে কলাপাড়ায় আসছেন এজন্য আমরা অনেকটা আনন্দিত।’ আমাদের এলাকার মানুষ প্রধানমন্ত্রীর হাত থেকে প্রাণ সহায়তা নিবেন, ভাই এটা আসলে আমরা চিন্তাও করিনি। এছাড়া পৌর মেয়র ও পৌর আওয়ামীলীগের সভাপতি বিপুল হাওলাদার জানান, প্রধানমন্ত্রী আসবে এজন্য আমরা অনেকটা উচ্ছ্বসিত। আশা করছি কলেজ মাঠ এলাকায় প্রায় লক্ষাধিক লোকের সমাগম ঘটবে।

 

কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আহম্মাদ জানান, কলাপাড়া উপজেলা নিরাপত্তা চাদরে ঢেকে দেওয়া হয়েছে। ৩ হাজার পুলিশ সদস্য মাঠে রয়েছে। এছাড়া র‍্যাব, সেনাবাহিনী ও নৌবাহিনী সদস্যরা মাঠে রয়েছে।

 

উপজেলা নির্বাহী কর্মকর্তা রবিউল ইসলাম জানান, আমরা মাঠ গোছানোর কাজ করছি। বিকালের মধ্যে সকল প্রস্তুতি সম্পন্ন হবে। গতকাল আমরা উপজেলা প্রশাসনের দরবার হলে একটি মিটিং করেছি। প্রধানমন্ত্রী আসার খবরে আমরা সরকারি কর্মকর্তারাও আনন্দিত।

 

পটুয়াখালী জলা প্রশাসক মো. নুর কুতুবুল আলম বলেন, প্রধানমন্ত্রী হেলিকপ্টারে ঘুরে ক্ষতিগ্রস্থ এলাকা পরিদর্শন করবেন। এরপর স্থানীয় সরকারী মোজাহার উদ্দিন বিশ্বাস কলেজ মাঠে জনসভা করবেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সমস্ত অধিকার সংরক্ষিত