1. newsptkofficial@gmail.com : নিউজ পটুয়াখালী : নিউজ পটুয়াখালী
  2. info@www.newspatuakhali.com : নিউজ পটুয়াখালী :
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ১১:০৮ পূর্বাহ্ন

বাউফলে কালবৈশাখী ঝড়ে বিধ্বস্ত পরিবারের মাঝে নগদ অর্থ সহায়তা করেছে আভাস!

মোঃ যুবরাজ মৃধা, পটুয়াখালী :
  • প্রকাশিত: মঙ্গলবার, ৭ মে, ২০২৪
  • ৫১ বার পড়া হয়েছে
Oplus_131072

 

মোঃ যুবরাজ মৃধা,পটুয়াখালী: (০৭ মে) বরিশালের বেসরকারি উন্নয়ন সংস্থা আভাস কর্তৃক পরিচালিত এবং স্টার্ট ফান্ড বাংলাদেশের সহায়তায় ‘রিবিল্ডিং কোস্টাল ডিস্ট্রিক্ট: পোস্ট – নরওয়েস্টার সেল্টার সাপোর্ট’ প্রজেক্ট এর উদ্যোগে পটুয়াখালী জেলার বাউফল উপজেলায় ঘূর্ণীঝড়ে ক্ষতিগ্রস্থ ৬৮ পরিবারের মাঝে গৃহ পুনঃ ণির্মানের জন্য দুই কিস্তিতে ২০ হাজার টাকা নগদ অর্থ সহায়তা প্রদান করা হবে।

 

এরই ধারাবাহিকতায় আজ (০৭ মে) সকাল ১১টায় বাউফল উপজেলা পরিষদ মিলনায়তনে ক্ষতিগ্রস্থদের প্রথম কিস্তির নগদ ১০ হাজার টাকা প্রদান করেন অনুষ্ঠানের প্রধান অতিথি পটুয়াখালী জেলার জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মোঃ নূর কুতুবুল আলম। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন বাউফল উপজেলার নির্বাহী অফিসার মোঃ বশির গাজী। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাউফল পৌরসভার মেয়র মোঃ জিয়াউল হক এবং আভাসের নির্বাহী পরিচালক রহিমা সুলতানা কাজল।

 

এসময়, অনুষ্ঠানের প্রধান অতিথি জেলা প্রশাসক মোঃ নূর কুতুবুল আলম বলেন, সরকারের পাশাপশি বেসরকারি উন্নয়ন সংস্থা আভাস ঘূর্ণীঝড়ে যেসকল মানুষের ঘর ক্ষতিগ্রস্থ হয়েছে তাদের পাশে দাঁড়িয়েছে। এই উদ্যোগ নিশ্চয়ই প্রশংসনীয়।’ এছাড়াও, তিনি আভাসের অগ্রগতি কামনা করেন ও এই ধরনের উন্নয়ন কর্মকান্ডে তার সার্বিক সহযোগিতা থাকবে বলে জানান।

 

বাউফল পৌরসভার মেয়র মোঃ জিয়াউল হক তার বক্তব্যে জলবায়ু পরিবর্তনের প্রভাব সম্পর্কে আলোচনা করেন এবং জলবায়ু পরিবর্তন বিষয়ে বর্তমান সরকারের বৈষ্মিক নানামুখী উদ্যোগের কথা তুলে ধরেন।

 

বাউফল উপজেলা নির্বাহী আফিসার মোঃ বশির গাজী তার উপজেলায় এই উদ্যোগ গ্রহণের জন্য আভাস ও স্টার্ট ফান্ড বাংলাদেশকে ধন্যবাদ জানান ও ভবিষতেও এই ধরনের উদ্যোগে তার সর্বাত্মক সহায়তা থাকবে বলে প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সমস্ত অধিকার সংরক্ষিত