1. newsptkofficial@gmail.com : নিউজ পটুয়াখালী : নিউজ পটুয়াখালী
  2. info@www.newspatuakhali.com : নিউজ পটুয়াখালী :
বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০২:৩২ অপরাহ্ন

মাদক অভিযানে ব্যবসায়ীর অস্ত্রে ৩ পুলিশ সদস্য আহত!

মোঃ যুবরাজ মৃধা পটুয়াখালী :
  • প্রকাশিত: বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪
  • ১০৩ বার পড়া হয়েছে
Oplus_131072

 

মোঃ যুবরাজ মৃধা, পটুয়াখালী :  পটুয়াখালীতে মাদক অভিযান চালাতে গিয়ে ব্যবসায়ীর অস্ত্রের আঘাতে তিন পুলিশ সদস্য আহত হয়েছেন। মঙ্গলবার (২৩ এপ্রিল) রাতে গলাচিপা উপজেলা ডাকুয়া ইউনিয়নে অভিযান চালাতে গিয়ে এ ঘটনা ঘটে। আহতরা হলেন-পটুয়াখালী গোয়েন্দা শাখায় কর্মরত এএসআই সাইদুর রহমান,কনেস্টবল তানভীর ও মাহাফুজ। যদিও ওই অভিযানে মাদক ব্যবসায়ী মো. রনি হাওলাদার (৩০) কে আটক করেছেন ডিবি পুলিশ।

 

পটুয়াখালী গোয়েন্দা শাখার ওসি একেএম আজমল হুদা বলেন, র্দীঘদিন থেকে গলচিপা উপজেলার ডাকুয়া ইউনিয়নের প্রত্যন্ত অঞ্চলে মাদক সরবরাহ করছেন রনি। পরিচয় গোপন করে রনির বিরুদ্ধে ডিবির কাছে এমন অভিযোগ করেন এলাকাবাসী। পরবর্তীতে গোপন সংবাদের ভিত্তিত্বে ডিবির এসআই সম্বিত রায়ের নেতৃত্বে উল্লেখিত ইউনিয়নে অভিযান চালানো হয়। মঙ্গলবার গভীর রাতে ৩ নং ওয়ার্ডস্থ বড়চত্রা এলাকার মো. হাবিবুর রহমানের বাড়ীর সামনে রনিকে আটক করে দেহ তল্লাশি চালালে তার শরীর থেকে ৩শ পিচ ইয়াবা উদ্ধার হয়।

 

তিনি আরো বলেন, আটকের পর রনির সঙ্গে থাকা হাতলযুক্ত সুইচ গিয়ার চাকু নিয়ে দায়িত্বরত পুলিশকে এলোপাতারি আঘাত করে পালাবার উদ্যোশ্যে দৌড়ঝাপের এক পর্যায় একটি পরিত্যক্ত জলাশয়ে ঝাপ দেন। ডিবির সদস্যরাও এসময় ওই জলাশয়ে ঝাপ দিয়ে রনিকে আটক করেন। এসময় পুলিশের হাত থেকে পালাতে ধস্তাধস্তিও করেন। । রনি ওই এলাকার রেজাউল হাওলাদার ওরফে মাসুদের ছেলে।

 

আহত পুলিশ সদস্যদের প্রাথমিক চিকিৎসা শেষে বিষয়টি গনমাধ্যমে নিশ্চিৎ করেছেন অতিরিক্ত পুলিশ সুপার আহমাদ মাঈনুল হাসান।

 

উল্লেখ্য, এর আগে ডিবির একটি অভিযানে রনিকে আটক করা হলে কৌশলে পুলিশের হাত কড়া নিয়ে পালিয়ে যান বলে জানান পুলিশের একটি সুত্র।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সমস্ত অধিকার সংরক্ষিত