1. newsptkofficial@gmail.com : নিউজ পটুয়াখালী : নিউজ পটুয়াখালী
  2. info@www.newspatuakhali.com : নিউজ পটুয়াখালী :
বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০২:৫২ অপরাহ্ন

দশমিনায় ভাইস চেয়ারম্যান প্রার্থীর ওপর হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন!

রবিউল হাসান ডব্লিউ, দশমিনা :
  • প্রকাশিত: বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪
  • ৭২ বার পড়া হয়েছে

 

রবিউল হাসান ডব্লিউ, দশমিনা :  দশমিনা উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী নাসির উদ্দিন পালোয়ানের ওপর হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

 

বুধবার (২৪ এপ্রিল) বিকেল ৩ টা ৩০ মিনিটে দশমিনা প্রেসক্লাবের কনফারেন্স রুমে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

 

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে নাসির উদ্দিন পালোয়ান বলেন, আমি দশমিনা উপজেলা যুবলীগের সভাপতি ও বর্তমান উপজেলা ভাইস চেয়ারম্যান। আগামী ২১ মে তারিখে অনুষ্ঠেয় দ্বিতীয় ধাপের উপজেলা পরিষদ নির্বাচনে আমি পুনরায় অংশগ্রহণ করেছি। নির্বাচনী আচরণ বিধি মেনে আজ বুধবার (২৪ এপ্রিল) সকাল ১০ টায় উপজেলার বেতাগী সানকিপুর ইউনিয়নের বেতাগী বাজারে আমি একা প্রচারণায় যাই। সন্মানিত ভোটারদের কাছে দোয়া প্রার্থনার এক পর্যায়ে ওই বাজারের আলমগীর মৃধার দোকানে চা খেতে বসি। হঠাৎ করে স্থানীয় সংসদ সদস্য (পটুয়াখালী-৩) জনাব এসএম শাহজাদার চাচাত ভাই সুমন সরদারসহ ৪/৫ জন অজ্ঞাত সন্ত্রাসীরা দেশীয় অস্ত্রসস্ত্রসহ আমার ওপর হামলা করে। হামলায় আমি মারাত্মক আহত হই। স্থানীয়দের সহায়তায় আমি প্রাণে বেঁচে যাই।

 

এ সময় তিনি বলেন, আমি এই ন্যাক্কারজনক হামলার দৃষ্টান্তমূলক বিচার চাই। একজন প্রার্থী হিসেবে যাতে নির্বিঘ্নে নির্বাচনী প্রচার প্রচারণা চালাতে পারি তার ব্যবস্থা গ্রহণের জন্য সংশ্লিষ্টদের প্রতি দাবী জানাচ্ছি।

 

এ বিষয়ে সুমন সরদার মুঠোফোনে বলেন,ওই ঘটনার সময় আমি দশমিনা সদরে ছিলাম।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সমস্ত অধিকার সংরক্ষিত