1. newsptkofficial@gmail.com : নিউজ পটুয়াখালী : নিউজ পটুয়াখালী
  2. info@www.newspatuakhali.com : নিউজ পটুয়াখালী :
বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০২:২১ অপরাহ্ন

দশমিনায় তেতুলিয়া নদী থেকে অজ্ঞাত ১ যুবকের লাশ উদ্ধার!

রবিউল হাসান ডব্লিউ, দশমিনা :
  • প্রকাশিত: শনিবার, ২০ এপ্রিল, ২০২৪
  • ৭৩ বার পড়া হয়েছে

রবিউল হাসান ডব্লিউ, দশমিনা(পটুয়াখালী)প্রতিনিধি :

দশমিনা উপজেলার রনগোপালদী ইউনিয়নের পাতারচর গ্রামের তেঁতুলিয়া নদীর তীর থেকে অজ্ঞাত এক  যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

 

পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার রনগোপালদী ইউনিয়নের পাতারচর গ্রামে তেঁতুলিয়া নদীর তীরে শনিবার সকালে একটি লাশ ভাসতে দেখে এলাকার লোক জন,পড়ে দশমিনা থানায় খবর দিলে থানা পুলিশ ঘটনা স্থল থেকে অজ্ঞাত পরিচয়ের লাশ উদ্ধার করে দশমিনা থানায় নিয়ে আসা হয়। পরে ময়না তদন্তের জন্য পটুয়াখালী মর্গে পাঠানো হয়েছে।

 

থানার উপ-পুলিশ পরিদর্শক(এসআই) আসাদুজ্জামান জুয়েল  জানান, ঘটনাস্থলে পৌছে প্রাথমিক ভাবে দেখা যায় অজ্ঞাত পরিচয়ের লাশের দুই হাত পিছনে গামছা দিয়ে বাঁধা এবং মুখমন্ডল বিকৃত। বয়স আনুমানিক ৩৫, প্রাথমিক ধারনা করা হচ্ছে কেউ মেরে দুই হাত পিছনে বেঁধে নদীর পানিতে ফেলে দিয়েছে।

 

দশমিনা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল ইসলাম মজুমদার  জানান, ঘটনার বিষয় অবহিত হবার পর। ঘটনাস্থল থেকে উপ-পুলিশ পরিদর্শক(এসআই) আসাদ সহ সঙ্গীয় ফোর্স লাশ উদ্ধার করে দশমিনা থানায় নিয়ে আসে। লাশ ময়না তদন্তের জন্য পটুয়াখালী মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট হাতে পেলে মৃত্যুর মূল ঘটনা জানা যাবে। লাশ সনাক্তের জন্য জেলা সিআইডি ও ক্রাইম সিম ম্যানেজমেন্ট টিম অফিসের বিশেষজ্ঞ দল কাজ করছে। দ্ররুত সময়ের মধ্যে অজ্ঞত যুবকের পরিচয় ও মৃত্যুর কারন উদঘাটন করা যাবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সমস্ত অধিকার সংরক্ষিত