1. newsptkofficial@gmail.com : নিউজ পটুয়াখালী : নিউজ পটুয়াখালী
  2. info@www.newspatuakhali.com : নিউজ পটুয়াখালী :
বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০৩:০৪ অপরাহ্ন

হাজারো মানুষের উপস্থিতিতে চেয়ারম্যান প্রার্থী ছালাম মৃধার পথসভা!

পটুয়াখালী প্রতিনিধি :
  • প্রকাশিত: শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪
  • ৮১ বার পড়া হয়েছে

 

পটুয়াখালী সদর উপজেলার ৫ নং কমলাপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চশমা মার্কার চেয়ারম্যান প্রার্থী আব্দুস ছালাম মৃধার পথসভায় হাজারো মানুষের উপস্থিতি দেখা গেছে। শুক্রবার (১৯ এপ্রিল) বিকালে ৭ নং ওয়ার্ডের চন্ডিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এ নির্বাচনী পথসভা অনুষ্ঠিত হয়।

 

এসময় মধ্য ধরান্দী মাধ্যমিক বিদ্যালয়ের অবসর প্রাপ্ত শিক্ষক বাবু মাখম লালের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কমলাপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও বর্তমান চশমা মার্কার চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব আব্দুস সালাম মৃধা।

 

নির্বাচনী পথসভায় চশমা মার্কার চেয়ারম্যান প্রার্থী আব্দুস ছালাম মৃধার সমর্থনে বক্তারা বলেন, সালাম মৃধা একজন ভাল ও পরোপকারী মানুষ। এলাকার জনসাধারণের উন্নয়নে সর্বক্ষণ নিজেকে বিলিয়ে রাখেন। কোন মানুষ যদি তার (সালাম মৃধার) কাছে কোন সাহায্যের জন্য যান তবে সে খালি হাতে ফেরত পাঠান না। এমনকি জনসাধারণের ভোগান্তি দূর করতে নিজের পকেটের টাকা খরচ করে তাদের ভোগান্তি দূর করেন। কিন্তুু কিছু লোক নির্বাচনে জয়ী হয়ে আর জনগণকে মনে তো রাখেই না বরং বিভিন্ন কথা বলে তাদের কাছ থেকে টাকা পয়সা নিয়ে তা আর দেন না। এদিক দিয়ে আব্দুস ছালাম মৃধা সাধারণ মানুষের সাথে কোন প্রতারণা করেন নাই কোন সময়। তাই চশমা মার্কার চেয়ারম্যান প্রার্থী আব্দুস সালাম মৃধাকে আগামী ২৮ এপ্রিল ভোট দিয়ে জয়যুক্ত করবে এলাকার সকল সাধারণ জনগণ। তাহলেই শান্তিতে থাকতে পারব আমরা।

 

চশমা মার্কার চেয়ারম্যান প্রার্থী আব্দুস ছালাম মৃধা নির্বাচনী পথসভায় বক্তব্যে বলেন, এই কমলাপুর ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান হিসেবে আমি ৮ বছর দায়িত্বে ছিলাম। তখন আমার সুফল ও কুফল দেখেছেন আপনারা। পরের বার নির্বাচনে আমি হরে গেছিলাম কিন্তুু হেরে গিয়েও আমি আপনাদের সুখে দুঃখে সবমসময় পাশে ছিলাম। এলাকার মানুষের উন্নয়নে রাস্তাঘাট, স্বাস্থ্য সেবার জন্য কমিউনিটি ক্লিনিক, বেকারত্ব দূরীকরণে কারিগরি ইনস্টিটিউটসহ নানান উন্নয়নমূখী কাজ করেছি।

 

তিনি আরো বলেন, বর্তমান চেয়ারম্যান গত ৫ বছরে এলাকার উন্নয়ন না করে বরং তিনি তার নিজের পকেট ভারী করেছেন। তাই আগামী ২৮ এপ্রিল আমার চশমা মার্কায় সবাইকে ভোট দেয়ার অনুরোধ রইলো। যাতে আগামী ৫ বছর আপনাদের পাশে থেকে সেবা করতে পারি।

 

এসময় নির্বাচন পথসভায় সংক্ষিপ্ত বক্তব্য রাখেন, ইন্জিনিয়ার মনজুরুল ইসলাম গাজী, কমলাপুর ইউনিয়ন কৃষক লীগের সভাপতি বাবুল আকতার, শ্রমিক লীগের সভাপতি শ্রী রিপন দাস, ৮ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাসির সিকদার, ওহাব হাওলাদারসহ আরো অনেকে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সমস্ত অধিকার সংরক্ষিত