1. newsptkofficial@gmail.com : নিউজ পটুয়াখালী : নিউজ পটুয়াখালী
  2. info@www.newspatuakhali.com : নিউজ পটুয়াখালী :
বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০৩:৫১ অপরাহ্ন

সিনিয়র সাংবাদিক নিয়াজ মোর্শেদ সেলিম আর নেই!

স্টাফ রিপোর্টার, পটুয়াখালী :
  • প্রকাশিত: মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪
  • ১২৬ বার পড়া হয়েছে

 

সাংবাদিক নিয়াজ মোর্শেদ সেলিম একটি নাম, নামটি পটুয়াখালী জেলার গনমাধ্যমকর্মীসহ সাধারন মানুষের মধ্যে কম বেশি অনেকেই চিনেন। তবে তিনি আর বেঁচে নেই ( ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন )

 

মঙ্গলবার সন্ধ্যা ৭.৫৮ মিনিটে ঢাকার মুগ্ধা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষনিঃশ্বাস ত্যাগ করেন তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৫ বছর।

 

সাংবাদিকদের প্রিয় মুখ নিয়াজ মোর্শেদ সেলিম পরিবার নিয়ে পটুয়াখালী পৌরসভার পুরানবাজার এলাকায় বসবাস করতেন। এবং তিনি জাতীয় দৈনিক বাংলাদেশের আলো পত্রিকার পটুয়াখালী জেলা প্রতিনিধি ও পটুয়াখালী জেলা প্রেসক্লাবের কার্যনির্বাহী সদস্য ছিলেন। তার মৃত্যুর খবরে জেলার গণমাধ্যমকর্মীসহ পরিচিত মহলে নেমে এসেছে শোকের ছায়া।

 

ছেলে সোয়েব জানান, দীর্ঘদিন ঢাকা ইবনেসিনা হসপিটালে চিকিৎসাধীন অবস্থায় ছিলেন। আজ ইবনেসিনা সপিটাল থেকে মুগ্ধা সরকারি জেনারেল হাসপাতালে চিকিৎসার জন্য স্থানান্তির করে নেয়ার পরই তার মৃত্যু হয়েছে। পিতা- মাতা, স্ত্রী ও দুই ছেলে মেয়েসহ আত্মীয় স্বজন রেখে গেছেন।

 

সাংবাদিক নিয়াজ মোর্শেদ সেলিমের মরদেহ পটুয়াখালীতে নিয়ে আসার পর স্বজনরা তার জানাজা নামাজের সময় ও স্থান নির্ধারন করবেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সমস্ত অধিকার সংরক্ষিত